সস্তায় সেরা 5G ফোন আনল মোটোরোলা, ফিচার্স শুনলে কিনতে ছুটবেন!

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Moto g34 5G
Moto g34 5G

--Advertisement--

Moto g34 5G: অবশেষে দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটলো। বছরের শুরুতেই মোটোরোলা (Motorola) ভারতের বাজারে একটি নতুন বাজেট ৫জি স্মার্টফোন লঞ্চ করলো। গত বছর ডিসেম্বর মাসে চীনে এই স্মার্টফোনটি লঞ্চ হয়েছে, তারপর থেকেই ভারতবর্ষের প্রতিটি স্মার্টফোন ব্যবহারকারীরা এই ফোনটি দেখার জন্য আবেগপ্রবণ রয়েছেন।

তাই সম্প্রতি মোটোরোলা ভারতবর্ষেও লঞ্চ করে দিলো এই Moto G34 5G স্মার্টফোনটি। আপনি যদি এই স্মার্টফোনটির স্পেসিফিকেশন, ফিচার এবং দাম শুনেন তাহলে অবাক হয়ে যাবেন। চলুন তাহলে জেনে নিন ভারতবর্ষে লঞ্চ হওয়া এই মোটোরোলার প্রথম 5G স্মার্টফোন সম্পর্কে।

কেন ভারতবর্ষে Motorola Moto G34 5G-এর চাহিদা বাড়তে পারে?

২০২৪ এ ভারতবর্ষে মোটোরোলার দ্বারা লঞ্চ করা Moto G34 5G মোবাইলটির চাহিদা হতে পারে শুধুমাত্র এর লোভনীয় দামের কারণে। এই মোবাইলটির দুটি মেমোরি সম্পন্ন ভেরিয়েন্ট রয়েছে যার দাম শুনলে আপনিও অবাক হয়ে যাবেন। প্রথমতো ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের মডেলটির দাম হল ১০,৯৯৯ টাকা।

Moto g34 5G Battery
Moto g34 5G Battery

আর অন্যদিকে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের মডেলটির দাম হল ১১,৯৯৯ টাকা অর্থাৎ এত কম দামে ভালো জিনিস পেলে কে না চাইবে এই ধরনের ৫জি ডিভাইস। আপনি যেমন এই মোবাইলটি আকর্ষণীয় দামে কিনতে পারবেন, তেমনি এই মোবাইল কেনার সময় আপনি আইস ব্লু, চারকোল ব্ল্যাক বা ওশান গ্রিন (ভিগান লেদার) কালারের তিন ধরনের ভেরিয়েন্ট পেয়ে যাবেন।

Motorola Moto G34 5G-এর স্পেসিফিকেশন এবং ফিচার

আপনি এই নতুন ৫জি ডিভাইসটির যেমন দাম শুনে অবাক হয়েছেন, তেমনি এই দামের মধ্যে থাকা ফিচারস এবং স্পেসিফিকেশন শুনলে অবাক হয়ে যাবেন। প্রথমত এই ডিভাইসটি স্প্ল্যাশ এবং জল প্রতিরোধের জন্য আইপি ৫২(IP52)রেটিং যুক্ত রয়েছে অর্থাৎ আপনি যদি এই ফোনটি বৃষ্টিতে ব্যবহার করেন সে ক্ষেত্রে ফোনটিতে কোন রকম প্রবলেম দেখাবে না।

Moto g34 5G স্পেসিফিকেশন এবং ফিচার
Moto g34 5G স্পেসিফিকেশন এবং ফিচার

এর সাথে সাথে Moto G34 5G স্মার্টফোনটি অন্যান্য স্মার্টফোনের মত প্লাস্টিকের বিল্ড যুক্ত তৈরি হয়েছে। এই ফোনটির মধ্যে সবথেকে জনপ্রিয় ফিচার্স টি হল এই ফোনের রিফ্রেশ রেট, যেটা হল১২০ হার্টজ। তার সাথে সাথে এই ফোনের ডিসপ্লেটি ৬.৫ ইঞ্চির যা এইচডি+ রেজোলিউশন যুক্ত রয়েছে।

--Advertisement--

এই ফোনটিতে দুইটি র‍্যাম বিশিষ্ট, অর্থাৎ ৪ জিবি এবং ৮ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ইউএফএস ২.২ স্টোরেজের সাথে যুক্ত রয়েছে এবং এই ফোনটির সফটওয়্যার রয়েছে অ্যান্ড্রয়েড ১৪। সবথেকে আকর্ষণীয় এটা হলো যে এই ফোনটি পরিচালনা করার জন্য এবং পারফরম্যান্স ভালো হওয়ার জন্য এই ফোনটির মধ্যে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে।

এই ফোনটিতে ফটোগ্রাফির জন্য ব্যাক সাইডে ডুয়েল ক্যামেরার সেটাপ রয়েছে, যেখানে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেলের একটি ম্যাক্রো সেন্সর রয়েছে। আর ফোনের সামনের দিকে ফ্রন্ট সেলফি তোলার জন্য ১৬ মেগাপিক্সেলের একটি ক্যামেরা রয়েছে।

Moto g34 5G Camera
Moto g34 5G Camera

এই ফোনটির মধ্যে আপনি ৩.৫ এমএম এর হেডফোন জ্যাক পেয়ে যাবেন এবং এর সাথে সাথে এই ফোনটির মধ্যে ডলবি অ্যাটমস-সাপোর্টেড ডুয়েল স্টেরিও স্পিকার রয়েছে। বর্তমান সময়ে বিভিন্ন রকম স্মার্টফোনে আপনি মাইক্রোএসডি কার্ড স্লট দেখতে পাবেন না, কিন্তু এই ফোনটির মধ্যে আপনি মাইক্রোএসডি কার্ড স্লট পেয়ে যাবেন।

এই ফোনটিকে দীর্ঘক্ষণ পরিচালনা করবে ৫,০০০ এমএএইচ এর শক্তিশালী ব্যাটারির এবং এই ব্যাটারিরটিক ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং এর মাধ্যমে দ্রুত চার্জ করতে পারবেন। এই আকর্ষণীয় Motorola Moto G34 5G ডিভাইসটি ১৭ই জনুয়ারি থেকে বিভিন্ন রকম আপনার নিকটবর্তী অফলাইন স্টোরে কিনতে পারবেন, এর সাথে সাথে অনলাইনে ফ্লিপকার্ট (Flipkart) থেকেও কিনতে পারবেন।

Leave a Comment