108MP ক্যামেরা সহ iPhone সাথে পাল্লা দিয়ে বাজার কাঁপাচ্ছে এই ফোন, 7800mAh ব্যাটার

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Nokia Maze Smartphone
Nokia Maze Smartphone

--Advertisement--

Nokia Maze 5G Smartphone:  হ্যালো বন্ধুরা, ফাইভ-জি স্মার্টফোন জগত সম্পূর্ণভাবে শুরু হওয়ার মত । ফোরজি স্মার্টফোনের বিদায় নেওয়ার পালা। যে কারণে বাজারে নতুন নতুন কোম্পানি তাদের ৫জি স্মার্টফোন খুব দ্রুত লঞ্চ করছে।

সমস্ত কোম্পানির সঙ্গে তাল মিলিয়ে বহুদিনের পুরানো মোবাইল ফোন কোম্পানি নোকিয়া তাদের ফাইভ জি স্মার্ট ফোন লঞ্চ করে চলেছে বর্তমানে নোকিয়া কোম্পানি একটি শক্তিশালী ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা এবং ৭৮০০ এমএইচ দীর্ঘ স্থায়ী সমেত ফাইভ জি স্মার্টফোন খুব কম দামে লঞ্চ করতে চলেছে।

Nokia maze 5G smartphone নামের এই মোবাইল ফোনটি বাজারে লঞ্চ হবার সাথে সাথে তোলপাড় সৃষ্টি করেছে আজকের পোস্টে আমরা আপনাকে এই নকিয়া স্মার্টফোন সম্পর্কে বিস্তারিত তথ্য দিতে চলেছি।

নোকিয়া মেজ ৫জি স্মার্টফোন লুক

নোকিয়া Maze 5G স্মার্টফোন দেখতে সম্পূর্ণ আইফোনের মত। ফোনের পিছন দিকটি দেখলে বুঝতেই পারবেন না ব্যবহারকারীর হাতে আইফোন রয়েছে না Nokia ফোন।

Nokia Maze Back Side
Nokia Maze Back Side

Nokia Maze 5G Smartphone ক্যামেরা সেটআপ

স্মার্ট ফোন জগতে সবচেয়ে জনপ্রিয় হয় সেই মোবাইল ফোন যার ক্যামেরা কোয়ালিটি খুব ভালো হয় বাজারের চাহিদা কি মাথায় রেখে নোকিয়া তার স্মার্টফোনটিতে খুব শক্তিশালী ক্যামেরা ব্যবহার করেছে।

এই স্মার্টফোনের পিছন থেকে চারটি ক্যামেরা দেখতে পাবেন যার মধ্যে প্রাইমারি ক্যামেরা ১০৮ মেগাপিক্সেল হতে চলেছে।

--Advertisement--

প্রাইমারি ক্যামেরার পাশাপাশি আরো তিনটি ক্যামেরা একটি হবে ৩২ মেগাপিক্সেল, আরেকটি ১৬ মেগাপিক্সেলের, আরেকটি 5 মেগাপিক্সেলের।

ফ্রন্ট ক্যামেরায় সেলফি তোলার জন্য ও ভিডিও কল বা ভিডিও মিটিং করার জন্য থাকছে। ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা।

Nokia Maze 5G স্মার্টফোনের ব্যাটারি

আজকাল ব্যবহারকারী এমন ধরনের স্মার্টফোন খোঁজেন যা একবার চার্জ করলে কমপক্ষে এক দিন খুব ভালোভাবে চলে যেতে পারে। তাই নোকিয়া তার এই স্মার্টফোনে শক্তিশালী ব্যাটারি ব্যবহার করেছে।

Nokia Maze 5G Smartphone দীর্ঘ সময় চার্জ ধরে রাখার জন্য ৭৮০০এমএইচ এর ব্যাটারির সাথে বাজারে আসছে। দ্রুত চার্জ হয়ে যাওয়ার পাশাপাশি দীর্ঘ সময় চার ধরে রাখার ক্ষমতা এই ব্যাটারির মধ্যে রয়েছে এমনটাই দাবি করছে নোকিয়া।

Nokia Maze 5G Smartphone পারফরম্যান্স

ব্যাটারি ও ক্যামেরা সেটাপের পাশাপাশি বর্তমানে ব্যবহারকারী মোবাইল ফোন কেনার পূর্বে তার শক্তিশালী অপারেটিং সিস্টেম চেক করে। তাই নোকিয়ার এই মোবাইল ফোনটিতে android 12 এর অপারেটিং সিস্টেম দেওয়া হয়েছে যা একটি শক্তিশালী প্রসেসর Qualcomm Snapdragon 8 Generation 2nd soC দ্বারা পরিচালিত হবে।

Nokia maze Screen
Nokia maze Screen

সাথে 5জি কানেক্টিভিটি ব্যবহারকারীকে কোনরকম ব্যাঘাত ছাড়াই সুন্দরভাবে ভিডিও দেখা ও অন্যান্য কাজে সুবিধা দেবে।

Nokia Maze 5G স্মার্টফোন ডিসপ্লে

১০৮ মেগাপিক্সেল ক্যামেরা সহ 5 জি কানেক্টিভিটি সমেত স্মার্টফোনটিতে আপনাকে একটি সুপার এমোলেড ডিসপ্লে দেওয়া হচ্ছে। যা ৬.৭ ইঞ্চির।

যেখানে আপনি ফোরকে রেজুলেশন এর ভিডিও খুব সুন্দর ভাবে দেখতে পাবেন। এছাড়াও নোকিয়া কোম্পানি সুরক্ষিত রাখার জন্য ডিসপ্লের উপর গরিলা গ্লাসের সুরক্ষা দিচ্ছে।

Leave a Comment