কি বললেন রোহিত শর্মা: যখন BCCI এর তরফ থেকে টি-টোয়েন্টি বিশ্বকাপে অধিনায়কত্ব করার অনুরোধ

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

--Advertisement--

Rohit Sharma News: ক্রিকেটপ্রেমীদের জন্য সুখবর, সাথে রোহিত শর্মার ফ্যানদের জন্য সুখবর। সম্প্রতি খবর আসছে যে আগামী 2024 টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য রোহিত শর্মাকে অধিনায়কত্ব করার অনুরোধ বিসিসিআইয়ের (BCCI) তরফ থেকে করা হয়েছে। এই ব্যাপারে থেকে কোন অফিসিয়াল স্টেটমেন্ট জারি করা হয়নি। কিন্তু সোশ্যাল মিডিয়া সরগরম রয়েছে এই খবরের ওপর।

স্বভাবতই প্রত্যেকের মনে প্রশ্ন জাগছে যে রোহিত শর্মা কি বলেছেন? আজকে আমরা সে বিষয়ে আলোচনা করব। কিন্তু তার আগে আমরা বর্তমান পরিস্থিতিটা সম্পর্কে একটুখানি জানবার চেষ্টা করি।

বিশ্বকাপে হেরে যাওয়ার পর বর্তমানে অস্ট্রেলিয়া বনাম ভারতের টি-টোয়েন্টি সিরিজ আয়োজিত হয়েছে। যেখানে রোহিত শর্মা, বিরাট কোহলি, কে এল রাহুল এই সমস্ত বড় বড় প্লেয়াররা যোগদান করেননি। বর্তমান এই ভারতীয় দলের অধিনায়কত্ব সামলাচ্ছেন সূর্য কুমার যাদব, ফলাফল যথেষ্টই ভালো। কিন্তু তবুও প্রত্যেকের মনে একটা প্রশ্ন আসছে আগামী টি-টোয়েন্টি 2024 বিশ্বকাপে রোহিত শর্মা, বিরাট কোহলিরা যদি যোগদান না করেন তাহলে এই নতুনদের দিয়ে দল সামলানো সম্ভব হবে কিনা।

রোহিত শর্মা, বিরাট কোহলি

আপনাদের জানিয়ে রাখি গত 1 বছর যাবত বিরাট কোহলি ও রোহিত শর্মা টি-টোয়েন্টি থেকে দূরে ছিলেন। কারণ ওনার ওয়ান ডে ম্যাচ ও বিশ্বকাপ 2023 এর প্রস্তুতি নিচ্ছিলেন। বর্তমানে বিশ্বকাপ ২০২৩ শেষ হয়ে গিয়েছে এবং প্রত্যেক প্লেয়ার তাদের নিজেদের পক্ষ থেকে সবচেয়ে ভালো খেলা উপহার দিয়েছেন। তবুও অস্ট্রেলিয়ার সাথে বিশ্বকাপ ২০২৩ ফাইনাল ম্যাচে ভারত হারের সম্মুখীন হয়েছে। স্বভাবতই অধিনায়ক রোহিত শর্মা ও সবচেয়ে জনপ্রিয় বিরাট কোহলি খুবই ডিপ্রেশনে রয়েছেন।

এইরম পরিস্থিতিতে ওনারা যদি নিজেদের খেলা থেকে দূরে সরে যায় তাহলে ভারতীয় দলের পরিস্থিতি একটু নড়বড়ে হয়ে দাঁড়াবে। এবং খুব জোরের সাথেও বিসিসিআই এই প্লেয়ারদের ওপর চাপ দিতে পারবে না। উল্টোদিকে ২০২৪ সালের জুন মাস থেকে টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হচ্ছে, এরকম পরিস্থিতিতে বিসিসিআইয়ের তরফ থেকে রোহিত শর্মাকে টিটোয়েন্টি ওয়ার্ল্ড কাপে খেলার জন্য ও অধিনায়কত্ব করার জন্য অনুরোধ করা হয়েছে। এইরকম খবর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

রোহিত শর্মা ক্রিকেট পারফরমেন্স

পরিস্থিতি যাই হোক না কেন একজন ক্রিকেটপ্রেমির দৃষ্টিকোণ থেকে আপনি যদি দেখেন, তাহলে দেখতে পাবেন গত এক দিবসীয় বিশ্বকাপ ২০২৩ এ রহিত শর্মা যেভাবে প্রত্যেকবার ম্যাচের শুরুতেই আক্রমাত্মক ভঙ্গিতে ব্যাট করেছেন। তা টি-টোয়েন্টি ফরমেটে পারফেক্ট কম্বিনেশন তৈরি হবে।

--Advertisement--

অপরদিকে শুধুমাত্র নতুন ও যুবকদের উপর ভরসা করে টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দল খেলবে তাও যেন প্রথা না কোথাও খটকা তৈরি করে। তাই যদি এরকম পরিস্থিতিতে বিসিসিআই রোহিত শর্মাকে টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলতে অধিনায়কত্ব করতে অনুরোধ জানিয়ে থাকে আমার দৃষ্টিকোণ থেকে জানিয়ে রাখি যে বিষয়টা ভালোই হবে। আপনার কি মতামত নিচে কমেন্ট করে জানাবেন।

Leave a Comment