১৮ টাকায় মোবাইল রিচার্জ, আনলিমিটেড কল ও ইন্টারনেট! Jio থেকেও বেশি সুবিধা দিচ্ছে এই কোম্পানি BSNL Recharge Plan

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

--Advertisement--

নিজস্ব প্রতিবেদন BSNL New Recharge Plan: বছরের শুরুতেই সবাইকে চমকে দিয়ে বিএসএনএল রিচার্জ প্লান ২০২৪ তাদের নতুন লিস্ট জারি করেছে। এই নজর কাড়া অফার অনুযায়ী ? ভারত সঞ্চার নিগম লিমিটেড টেলিকম দুনিয়াতে সামনে সারিতে স্থান করতে চলেছে।

সম্প্রতি বিএসএনএলের তরফ থেকে নতুন কয়েকটি রিচার্জ প্ল্যান ঘোষণা করা হয়েছে যেখানে সর্বনিম্ন রিচার্জ ১৮ টাকা থেকে শুরু। এবং সর্বোচ্চ রিচার্জ ১১৯৯ টাকা। বিএসএনএলের এই রিচার্জ প্ল্যান গুলি আপনার পকেটের পয়সা অনেকটাই বাঁচাতে সক্ষম হবে। আসুন জেনে নিই এই সমস্ত রিচার্জ প্ল্যান গুলি সম্পর্কে।

BSNL New Recharge Plan

১৮ টাকা রিচার্জ প্ল্যান: বিএসএনএল সম্প্রতি ১৮ টাকার একটি অ্যাডন প্ল্যান লঞ্চ করেছে যা রিচার্জ করলে প্রতিদিন ১ জিবি হাই স্পিড ইন্টারনেট ও আনলিমিটেড কথা বলার সুযোগ পাওয়া যাবে। এই অফারের বৈধতা ২ দিনের জন্য।

৮৭ টাকা রিচার্জ প্ল্যান: ১৪ দিনের বৈধতা যুক্ত ৮৭ টাকার বিএসএনএল রিচার্জ প্ল্যানে প্রতিদিন ১ জিবি ইন্টারনেট ও আনলিমিটেড কল করার সুযোগ থাকছে। কিন্তু কোন ফ্রি এসএমএস পাঠানো যাবে না।

১০৭ টাকার রিচার্জ প্ল্যান: বিএসএনএলের নতুন এই ১০৭ টাকার প্ল্যানে আনলিমিটেড কলিং এর সুবিধা পাওয়া যাবে না। কিন্তু ২০০ মিনিট কল করার সুবিধা পাবেন, এবং এককালীন ৩ জিবি ইন্টারনেট ব্যবহার করার সুবিধা পাবেন। সবচেয়ে আশ্চর্যের বিষয় হলো এই প্লেনের বৈধতা ৩৫ দিনের জন্য।

১৪৯ টাকা রিচার্জ প্ল্যান: প্রতিদিন ১.৫ জিবি হাই স্পিড ইন্টারনেট অফুরন্ত Voice Calling সমেত ১৩৯ টাকার বিএসএনএল রিচার্জ প্ল্যান ২৮ দিনের বৈধতার সঙ্গে উপলব্ধ হচ্ছে।

৩৯৯ টাকার বিএসএনএল রিচার্জ প্ল্যান: ৬৫ দিনের লম্বা বৈধতা যুক্ত এই প্ল্যানে পাবেন ১০ জিবি এককালীন হাই স্পিড ইন্টারনেট, ও আনলিমিটেড কলের সুবিধা সঙ্গে ৩০০ ফ্রী এসএমএস করার সুবিধা।

৬৯৯ টাকার প্ল্যান: ফ্রি আনলিমিটেড কল প্রতিদিন ০.৫ জিবি হাই স্পিড ইন্টারনেট ও প্রতিদিন ১০০ টি ফ্রি এসএমএস যুক্ত এই রিচার্জ প্ল্যান এর বৈধতা ১৩০ দিনের জন্য।

৯৯৯ টাকার বিএসএনএল প্ল্যান: ২০০ দিনের লম্বা বৈধতা যুক্ত এই প্ল্যান শুধুমাত্র আনলিমিটেড কলের সুবিধা দিচ্ছে। ইন্টারনেট ও এসএমএস এর সুবিধা এই প্লেনে আপনারা পাবেন না।

১১৯৮ টাকার বিএসএনএল মোবাইল রিচার্জ প্ল্যান: একবার রিচার্জ করলে সারা বছর চলবে। অর্থাৎ ৩৬৫ দিনের ভ্যালিডিটি সমেত এই মোবাইল রিচার্জ প্ল্যানে ব্যবহারকারী প্রতিমাসে ৩০ টি করে ফ্রি এসএমএস, ৩০০ মিনিট ফ্রি কলিং, ও ৩ জিবি করে ইন্টারনেট ব্যবহারের সুবিধা পাবেন।

এই ধরনের নিত্য নতুন আপডেট পেতে আপনারা আমাদের সোশ্যাল মিডিয়া একাউন্টে যুক্ত হতে পারেন। আশা করছি বিএসএনএল রিচার্জ প্ল্যান সম্পর্কে জানতে পেরে আপনার খুব ভালো লেগেছে।

Leave a Comment