প্রিয় গায়কের টানে রাজস্থান থেকে ১২০০ কিমি সাইকেল চালিয়ে মুম্বাই হাজির কুমার শানুর অনুরাগী

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

--Advertisement--

রাকেশ বালোদিয়া গায়ক কুমার সানুর একজন অন্ধভক্ত, যিনি রাজস্থানের ঝুনঝুনু থেকে মুম্বাই পর্যন্ত একা ১২০০ কিমি একটি সাইকেল চালিয়ে তার সঙ্গীত আইডলের সাথে দেখা করতে এসেছেন। রাকেশ বালাদিয়া হল রাজস্থানের ঝুনঝুন এলাকার একজন বাসিন্দা।  তিনি সেখানে যখন দ্বাদশ শ্রেণীতে পড়াশোনা করতেন তখন থেকেই কুমার শানুর গান শুনতে খুবই ভালোবাসতেন। কুমার শানুর গানে অনুপ্রাণিত হয়ে নিজে গান গাওয়া শুরু করেছেন এবং এটাও বলেন যে ওনার গান শুনে বড় হয়েছে।

রাকেশ বালোদিয়া বলেন যে ওনার গানের জন্য রাকেশ তার শহরে প্রচুর ভালোবাসা পেয়েছে।  আমি যখন এই যাত্রা শুরু করেছিলাম তখন আমার পরিবার ও বাকি সকলে আমার পাশে দাঁড়ান। কারণ আমার শহরে সকলেই জানেন যে কুমার শানুদাকে আমি কতটা ভালোবাসি।

রাকেশ বালোদিয়া যখন কুমার শানুর বাড়ির সামনে পৌঁছই সেখানকার সংবাদ সংস্থার সাক্ষাৎকারে তিনি বলেন ‘আমার নিজের আবেগ প্রকাশ করার কোন ভাষা নেই’ এবং তিনি তার প্রিয় তারকার জন্য একটি ফুলের তোড়াও নিয়ে গিয়েছিলেন।  সামনে কুমার শানু কে দেখতে পেয়ে তাকে বুকে জড়িয়ে ধরেন এবং কুমার শানুও তাকে জড়িয়ে ধরে অভ্যর্থনা করেন এবং তার বাড়ির ভিতরে নিয়ে যান।

কুমার শানু সংবাদ সংস্থা সাক্ষাৎকারে বলেন যে আমার ভক্তরা আমাকে এতটা ভালোবাসেন এটা দেখে আমার ভালো লাগে।  রাকেশ যে ১২০০ কিমি সাইকেল চালিয়ে আমার সঙ্গে দেখা করতে এসেছেন এটাই আমার কাছে অনেক। কুমার শানু বলেন প্রথমে আমি অবাক হয়ে গিয়েছিলাম যে কেউ এতো দূর একা সাইকেল চালিয়ে আসবে শুনে।  আমি এটাও প্রার্থনা করেছিলাম যে সে যেন সুস্থভাবে এখানে পৌঁছাতে পারে। তাকে আজ সামনে সুস্থ ভাবে আসতে দেখে আমারও আজ ভাল লাগছে।

Leave a Comment