গোপনে বিয়ে হয়ে গেছে! কিন্তু কার সঙ্গে? রশ্মিকার সিক্রেট ফাঁস হতেই তোলপাড়

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

--Advertisement--

দক্ষিণ ভারতের অভিনেত্রী রশ্মিকা মান্দানা তার গোপন জীবনের একটি সিক্রেট ফাঁস করেছেন। তিনি এক ইন্টারভিউ এসে বলেন যে তার বিয়ে হয়ে গেছে। এই কথা শুনে তো সবাই অবাক হয়ে যাই। এই কথাটা শোনার পর থেকে তার ভক্তরা জানার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে। যখন থেকে এই তারকা সিনেমা জগতে এসেছেন তখন থেকেই ফ্যান ফলোয়িং অনেক বেশি। তাই তার ভক্তরা জানতে চাই তার পার্সোনাল লাইফের ব্যাপারে। এমনকি রশ্মিকা মান্দানা নিজেকে ন্যাশনাল ক্র্যাশ হিসাবেও প্রতিষ্ঠিত করেছেন।

বেশ কয়েকদিন আগেও দক্ষিণ ভারতের অভিনেতা বিজয় দেবরাকোন্ডার সঙ্গে দক্ষিণ ভারতের অভিনেত্রী রশ্মিকার নামেও অনেক গুজব ছড়িয়েছিল এবং তাদের ডেটিং সম্পর্কে অনেক ভক্তরায় খুবই আগ্রহী ছিল, তাদের ব্যাপারে জানার জন্য।  শুধু তাই নয় তাদের ছবিও সোশ্যাল মিডিয়াতে মাঝে মাঝে ভাইরাল হত।  কিন্তু যখন রশ্মিকা মান্দানা টাইগার শ্রফের সাথে একটি কনফারেন্সে শোতে আসেন, তখন নিজেই বলেন যে তার বিয়ে হয়ে গেছে।  এটা শোনার পর থেকেই নেটদুনিয়ায় এটা নিয়েই বেশি চর্চা হচ্ছে।

রশ্মিকা মান্দানার ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে গেলে, অভিনেতা বিজয় দেবরাকোন্ডা এবং অভিনেত্রী রশ্মিকার সম্পর্ক নিয়ে গত কয়েকদিন ধরেই আলোচনা হয়েছিল। তবে দুজনেই তাদের সম্পর্কের বিষয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি। এমনকি তার তাদের সম্পর্ক  নিয়ে সোশ্যাল মিডিয়াতেও কোন পোস্ট বা আলোচনা করেননি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রীকে তার ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন করা হয়। তার প্রতিক্রিয়ায় অভিনেত্রী রশ্মিকা বলেন আমি বিবাহিত। রশ্মিকার এই উত্তরে  সবাই হতবাক হয়ে যায়। পরে অভিনেত্রী বলেন, যে আমি গোপনে অ্যানিমে চরিত্র নারুতো উজুমাকিকে-কে বিয়ে করেছি।  অভিনেত্রীর মজার জবাব শুনে সবাই হেসে উঠল।

এখন শীঘ্রই রশ্মিকাকে অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে ‘অ্যানিম্যাল’-তে মুখ্য ভূমিকায় দেখা যাবে। অন্যদিকে, অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর সঙ্গে অভিনেতা বিজয় দেবকোন্ডাকে ‘কুশি’-তে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে, যা আগামী ১ সেপ্টেম্বর ২০২৩ এ বড় পর্দায় মুক্তি পাবে সিনেমাটি।

Leave a Comment