একজন বলেই ফেললেন, দেখে ভয় পাচ্ছে: পোশাক, লিপ্স্টিক সবই সবুজ, ভক্তের প্রশ্নে দিলেন উত্তর স্বস্তিকা

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

--Advertisement--

Swastika Mukherjee News: বাংলার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় সবুজ রঙের পোশাকের সঙ্গে সবুজ রঙের লিপস্টিক পরে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছিলেন। সঙ্গে সঙ্গে সেই পোস্টটি ভাইরাল হয়ে যায় এবং তা নিয়ে আলোচনা শুরু হয় তার ফ্যানস এবং টলিপাড়ায়। এই জনপ্রিয় অভিনেত্রী তার অভিনয় জগতে যেমন তার নাম রয়েছে, তেমনি ফ্যাশন স্টেটমেন্টের জন্য সব সময় খবরের শিরোনামের তালিকা তে থাকেন তিনি।

পৃথিবীতে এমন কোন রং নেই, যে রঙের লিপস্টিক তার কাছে নেই। এবারে তিনি সেই সবুজ রঙের লিপস্টিক পরে ফটো পোস্ট করলেন এবং ফটোটি পোস্ট করার সাথে সাথেই হইচই পড়ে গেল সোশ্যাল মিডিয়াতে।

এমনিতেও শ্রাবণ মাসে অনেকেই সবুজ রঙের চুড়ি এবং সবুজ রঙের পোশাক পরে থাকেন, হয়তো সেই কারণেই স্বস্তিকা মুখোপাধ্যায় তার ইনস্টাগ্রামে সবুজ পোশাক পরা এবং সবুজ লিপস্টিক পরে  অটো রাইড এর ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন।

ছবিটি পোস্ট করা সাথে সাথে তিনি নিজের পোস্টে লিখেছেন আমি কখনোই উবার পাই না, তার জন্য আমি উবারে যাওয়ার চেষ্টাও করি না।  আমি আমার নিজের পোশাকে খুবই পছন্দ করি এবং সেটা যতক্ষণ না ছিড়ে যায় সেটা আমি বারবার ব্যবহার করতে থাকি। ইনস্টা পোস্টে তিনি এটাও লিখেছেন যে লিপস্টিকের এমন কোন রং নেই যে তার ভালো লাগে না, তিনি সব রঙের লিপস্টিক পছন্দ করেন এবং তার সাথে সাথে অটো রাইড করতেও পছন্দ করে না।

স্বস্তিকা মুখোপাধ্যায়ের সবুজ রঙের লিপস্টিক পরে এবং সবুজ রঙের পোশাক পরে ফটো ইনস্টা তে পোস্ট করাতে অনেকেই বলছেন, যে তোমাকে দেখে ভয় পাচ্ছে। তখন তার জবাবে স্বস্তিকা মুখোপাধ্যায় লিখেছেন আমাকে মাঝে মাঝে ভয় পাওয়া ভালো।

স্বভাবতই প্রায়ই স্বস্তিকা মুখোপাধ্যায়ের এই ছক ভাঙা ফ্যাশন স্টেটমেন্ট সব সময় মানুষদের নজর কেড়েছে। তিনি তার পোশাক হোক কিংবা গয়না সব ক্ষেত্রে তিনি বার বার  আলোচিত হয়েছেন। তাই এবারও সবুজ লিপস্টিক পরা দেখে টলিগঞ্জে তার জন্য লোকজনদের মধ্যে হৈচৈ শুরু হয়েছে। মানুষজনের মধ্যে এই পোস্টটি কে নিয়ে খুবই আলোচিত হচ্ছে, কিন্তু সেক্ষেত্রে স্বস্তিকা মুখোপাধ্যায় এতে কিছু যায় আসে না।

--Advertisement--

Leave a Comment